জমিয়ত মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসিমী সিলেট আসছেন বুধবার

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর আমির আল্লামা নুর হোসাইন ক্বাসিমী ২দিনের সফরে সিলেট আসছেন আগামী ৩০ জানুয়ারি বুধবার। ঐ দিন বাংলাদেশ বিমানে সন্ধ্যায় ঢাকা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানে বন্দরে এসে পৌছবেন।
সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট জেলা ও মহানগর জমিয়তের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন জমিয়ত মহাসচিব। ঐ দিন তিনি সিলেটে রাত্রীযাপন করে পরদিন ৩১ জানুয়ারি বৃহস্পতিবার বাদ জোহর বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী জামিয়া ক্বাসিমুল উলুম কাকরদিয়া শেওলা দক্ষিণভাগ মেওয়া মাদ্রাসার বার্ষিক ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথির বয়ান পেশ করবেন।
এদিকে জমিয়ত মহাসচি আল্লামা নুর হোসাইন ক্বাসিমী সিলেট আগমন উপলক্ষ্যে বুধবার সন্ধ্যা ৭টায় সিলেট জেলা ও মহানগর জমিয়তে উলামায়ে ইসলামের দলীয় কার্যালয়ে কর্মী সম্মেলন সফল করার জন্য জেলা জমিয়তের সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুজ্জামান দলীয় নেতাকর্মীকে যথা সময়ে উপস্থিত থাকার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open