বিশ্বের কনিষ্ঠতম সুন্দরী নায়িকা উর্বশী!

সুরমা টাইমস ডেস্কঃঃ বলিউডে এমন প্রচুর অভিনেত্রী রয়েছে যারা পরিবারসূত্রে অভিনয় জগতে পা দেওয়ার আগে থেকেই মিডিয়ার নজরে চলে আসেন। এই বলিউড অভিনেত্রীর কিন্তু তেমন কোনো ব্যাকগ্রাউন্ড নেই। খুব বেশি দিনও তিনি বলিউডে পা রাখেননি। তারপরেও জিতে নিয়েছেন দর্শকদের মন। এবার জিতলেন বিশ্বের সবচেয়ে কম বয়সী সুন্দরী অভিনেত্রীর মুকুট! তিনি উর্বশী রাওতেলা।

২০১৮ সালে বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সুন্দরী অভিনেত্রীর অ্যাওয়ার্ড পাওয়ার পর উর্বশী ইনস্টাগ্রামে ভক্তদের সেই খবরটি জানিয়ে লিখেছেন, ‘প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে এই অ্যাওয়ার্ড পাওয়াতে আমি খুব খুশি। আমাকে এই সম্মান দেওয়ার জন্য আন্দামান এবং নিকোবর দীপপুঞ্জের সরকারকে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।’

সানি দেওলের ফিল্ম ‘সিং সাহেব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা দেন উর্বশী। কিন্তু বক্স অফিস ফিল্মটা সুপার ফ্লপ করে। তবে ঊর্বশী নজর কাড়েন দর্শকদের। পরে আরও ফিল্মে সুযোগ পান। তবে বর্তমানে তার অবস্থান সুবিধার নয়। উর্বশীকে শেষ দেখা গিয়েছিল ‘হেট স্টোরি ৪’ এ। মুভিটিতে তার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এই বলি অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভীষণ ভাল নৃত্যশিল্পী। ‘আশিক বানায়ে অপনে’ গানে তার অসাধারণ পারফরম্যান্স অনেকদিন মনে থাকবে দর্শকদের। বড় পর্দায় অনিয়মিত হলেও সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় তিনি। সব সময়ই ইনস্টাগ্রামে নিজের ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন। ভক্তদের প্রত্যাশা, এই সুন্দরী অভিনেত্রী দ্রুতই অভিনয়ে বক্স অফিস কাঁপিয়ে দেবেন।

Sharing is caring!

Loading...
Open

Close