মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক এজিএস চেয়ারম্যান পদপ্রার্থী


বিয়ানীবাজার উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আসন্ন বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে, সিলেট মদন মোহন কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস, সিলেট জেলা ছাত্রলীগ এর সাবেক সদস্য, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সদস্য, ও চারখাই ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাক,২নং চারখাই ইউনিয়ন পরিষদের ২ বার নির্বাচীত বর্তমান সফল চেয়ারম্যান মাহমুদ আলী’র সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৪ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় চারখাই বাজারের একটি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মো: মাহমুদ আলী বলেন, এলাকার সকল সম্ভাবনাকে কাজে লাগিয়ে একটি মডেল উপজেলা গঠনের লক্ষে আমি উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চাই।

আমি সবার দোয়া, আশীর্বাদ, ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা চাই। সকলের ঐকান্তিক প্রচেষ্ঠায় আমি সর্বস্তরের মানুষের সেবক হয়ে আজীবন কাজ করে যেতে ইচ্ছুক। মতবিনিময় সভায় উপস্থিথ ছিলেন ০২ নং চারখাই ইউনিয়ন আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব আয়নুল হক, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জনাব ইকবাল আহমদ, জনাব আলাল আহমদ চৌ:,বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা, আহাদ আহমদ চৌ: দপ্তর সম্পাদক চারখাই ইউনিয়ন আওয়ামীলীগ, সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জনাব জিয়াব আহমদ তাপাদার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বিয়ানীবাজার উপজেলার সভাপতি জনাব এম. জায়হান তালুকদার,সহ-সভাপতি জুয়েল আহমদ,যুবলীগ নেতা কফিল আহমদ,বঙ্গবন্ধু ছাত্র ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সদস্য সচিব কাইয়ুম আহমদ,ছাত্র ফাউন্ডেশন এর সদস্য নাহিদুল ইসলাম কিবরিয়া,সদস্য রুম্মান আহমদ মারুফ,ছাত্রলীগ নেতা মাসুদ খান, সাফওয়ান আহমদ চৌঃ সজিব রহমান,ইমন আহমদ,ছাবের আহমদ,উজ্জল আহমদ। প্রমুখ। বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open