পররাষ্ট্রমন্ত্রী ড.আব্দুল মোমেন ও মাহমুদ উস সামাদের সাথে দক্ষিণ সুরমা প্রেসক্লাবের মতবিনিময়

পররাষ্ট্রমন্ত্রী ড. কে আব্দুল মোমেন ও সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর সাথে দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দের পৃথক পৃথক মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় হয়েছেন।

সিলেট-১ আসনের সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন মন্ত্রী হিসেবে প্রথম সিলেট সফরকালে দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দ গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর হাফিজ কমপ্লেক্সে তাঁর এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। প্রেসক্লাব নেতৃবৃন্দ পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেনকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সহ-সাধারণ সম্পাদক নুরুল হক শিপু, কোষাধ্যক্ষ এমএ খালিক, সদস্য ফটো সাংবাদিক মোঃ দুলাল হোসেন প্রমুখ।

এদিকে গত বৃহস্পতিবার রাতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর সাথে ফে ুগঞ্জ নূরপুরস্থ বাসভবনে এক মত বিনিময়সভা ও শুভেচ্ছা বিনিময় করা হয় ।

প্রেসক্লাব নেতৃবৃন্দ এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান এবং দক্ষিণ সুরমা প্রেসক্লাবের উন্নয়নে অতীতের মত আগামীতে ও সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

মাহমুদ উস সামাদ চৌধুরী সিলেট-৩ নির্বাচনী এলাকাসহ সারা দেশে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং সকলের সহযোগিতা কামনা করেন। এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী দক্ষিণ সুরমা প্রেসক্লাবের উন্নয়নে অতীতের মত আগামীতে ও সহযোগিতার আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, সভাপতি হাজী জাহাঙ্গীর আলম মুসিক, সাবেক সভাপতি আজমল খান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান,কোষাধ্যক্ষ এমএ খালিক, দপ্তর ও পাঠাগার সম্পাদক শিপন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল,নির্বাহী সদস্য শরীফ আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open