জাফলংয়ে ভেজাল বিরোধী অভিযানে ৫ লাখ টাকার মালামাল ধ্বংস, আটক ১

গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের অন্যতম পর্যটন কেন্দ্র গোয়াইনঘাটের জাফলংয়ে ভ্রাম্যামাণ আদালতের ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে জাফলংয়ের বল্লাঘাট পিকনিক স্পট এলাকার কয়েকটি দোকান থেকে নকল ও মেয়াদ উত্তীর্ণ প্রায় পাঁচ লাখ টাকা সমমূল্যের বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী উদ্ধার করে তা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি নকল পণ্য ব্যবসায় জড়িত থাকার দায়ে এক ব্যক্তিকে আটক করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

অভিযানে গোয়াইনঘাটের স্যানিটারী ইন্সপেক্টর মো. রমজান আলী, থানার এস আই আনোয়ার হোসেন, জাফলং ট্যুরিস্ট পুলিশের এসআই উজ্জ্বলসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরী জানান, পর্যটন কেন্দ্র জাফলংয়ের সুনাম অক্ষুন্ন রাখতে নকল বা ভেজাল প্রসাধনী সামগ্রী ক্রয়-বিক্রয় বন্ধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে। এরপরও যদি কোন অসাধু ব্যবসায়ী নকল ও ভেজাল পণ্য ব্যবসায় জড়িত থাকে তাহলে তার বিরোদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open

Close