পুত্র সন্তানের জন্ম দিলেন সানিয়া মির্জা

সুরমা টাইমস ডেস্ক:: টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের পুত্রসন্তান হয়েছে মঙ্গলবার। শোয়েব মালিক ও পরিবারের লোকজন টুইট করে ঘোষণা করেছেন, ভীষণ আনন্দ হচ্ছে এই খবরটা জানাতে পেরে, যে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সানিয়া এবং দুজনেই সুস্থ রয়েছেন। আর্শীবাদ ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।

সানিয়া মির্জার ক্যাম্প থেকেও নিশ্চিত করা হয়েছে টেনিস তারকা ও তাঁর সদ্যজাত সন্তান ভাল আছেন।

সানিয়া মির্জা তাঁর চোটের অস্ত্রোপচারের কারণে খেলা থেকে বিরত ছিলেন এই বছর, এবং পরে তিনি তাঁর গর্ভবতী হওয়ার কথা জানান। তিনি এও জানিয়েছিলেন, ২০২০ সালে টোকিও অলিম্পিকে কোর্টে ফিরবেন। এপ্রিল মাসে অনন্য কায়দায় এই খবরটা জানিয়েছিলেন সানিয়া মির্জা। তাঁর ঘোষনায়, সানিয়া একটি ছেলে ও মেয়ের ইনস্টলেশন দিয়ে খবরটা জানিয়েছেন। ক্যাপশন দিয়েছিলেন, বেবিমির্জামালিক।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিয়া বলেছিলেন যে, তিনি তার সন্তানের পদবী হিসেবে রাখবেন ‘মির্জা মালিক’। সানিয়া মির্জা বলেন, ‘আজ একটা গোপন কথা আপনাদের জানাচ্ছি। আমার বর এবং আমি এই নিয়ে কথা বলেছি এবং সিদ্ধান্ত নিয়েছি, আমাদের সন্তান হলে সেই সন্তানের পদবী রাখব মির্জা-মালিক। শুধু মালিক ওর পদবী হবে না। সেখানেই আমাদের দুই পরিবার এক জায়গায় দাঁড়িয়েছে, পাশে রয়েছে আমার বরও। যদিও ও কন্যাসন্তান চায়। ইন্ডিয়ান এক্সপ্রেস

Sharing is caring!

Loading...
Open

Close