সিলেটের তরুণ তরুণীদের সচেতনতায় মাদকদ্রব্য অধিদপ্তর

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে সিলেটসহ সারাদেশে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের উন্নয়ন মেলায় মোট স্টল রয়েছে ১৩৬টি। এরমধ্যে মাদকদ্রব্য অধিদপ্তর, সিলেটের একটি স্টল রয়েছে।

বিকেলে স্টল পরিদর্শন করেন, সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে এবং কোমলমতি শিশু কিশোর ও তরুণ তরুণীদের মাদকের ক্ষতিকারক দিক তুলে ধরা ও সচেতনতার লক্ষে এ স্টল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও বিশেষ করে ইয়াবার সর্বগ্রাসী গতিকে রুখতে হলে সকল স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক জাকির হোসেন ভূইয়া, উপ-পরিদর্শক মিরা রানী দেবী, নিউ প্রশান্তি মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাস কেন্দ্রের নির্বাহী পরিচালক জাহেদ আহমদ বাবু, প্রত্যাশা মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাস কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর আহমদ প্রমুখ। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open