রাবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা


সুরমা টাইমস ডেস্ক :: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৫তম ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।

সোমবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারের কাছ থেকে তিনি ছাত্র উপদেষ্টা হিসেবে দপ্তরে দায়িত্ব গ্রহণ করেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা আরজুমান বানুকে ছাত্র-উপদেষ্টা হিসেবে নিয়োগ প্রদান করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

এর আগে ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম নারী ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছিলেন অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

তিনি ২০১৮ সালের ১৭ মে এই পদ থেকে অব্যাহতি দিয়ে ১৯ মে জেড এইচ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে যোগদান করেন। এর পর ১৯ মে থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত শূন্য পদে ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।
এরপর প্রায় চার মাস পরে নতুন দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।

দায়িত্ব গ্রহণের সময় উপস্থিত ছিলেন- প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান, সাবেক ছাত্র-উপদেষ্টা অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার ও অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, জনসংযোগ দপ্তরের সাবেক প্রশাসক অধ্যাপক চিত্তরঞ্জন মিশ্র, জনসংযোগ দপ্তরের বর্তমান প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার প্রমুখ।

ছাত্র উপদেষ্টা লায়লা আরজুমান বানু বলেন, ‘ছাত্র উপদেষ্টা দপ্তর একটি গুরুত্বপূর্ণ দপ্তর। দেশ, জাতি ও বিশ^বিদ্যালয়ের জন্য সবসময় সক্ষমতা ও দক্ষতার সাথে দায়িত্ব সুচারুভাবে পালন করার চেষ্টা করবো। এজন্য সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

Sharing is caring!

Loading...
Open

Close