বিয়ের পিঁড়িতে বসা হলোনা বিশ্বনাথের মুন্নির…….!

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথের মুন্না আক্তার মুন্নি (২৩) বিয়ের বাকি ছিল মাত্র ১০দিন। আগামী ১২ই অক্টোবর বিয়ের পিড়িতে বসার কথা ছিল ওই তরুনীর। পরিবারের পক্ষ থেকে আত্বীয় স্বজনকে বিয়েতে আমন্ত্রনও জানানো হয়েছিল। কিন্তু গত (২রা অক্টোবর) মঙ্গলবার রাতে পরিবারের অজান্তে বিষপান করে আত্বহত্যা করে মুন্না আক্তার মুন্নি। সে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পালেরচক গ্রামের মখদ্দুছ আলীর মেয়ে। গতকাল বুধবার রাতে এঘটনায় ওই তরুনীর পিতা মখদ্দুছ আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় অপমৃত মামলা দায়ের করেছেন। যাহার মামলা নং ২৮১৮। অপমৃত মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার (তদন্ত) অফিসার দুলাল আকন্দ।
জানাগেছে, বিশ্বনাথ উপজেলার পালেরচক গ্রামের মখদ্দুছ আলীর মেয়ে মুন্না আক্তার মুন্নি গত মঙ্গলবার রাত ১১টায় পরিবারের সবার অজান্তে বিষপান করে। এসময় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওই দিনই রাত আড়াইটায় সময় সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে কি কারণে সে বিষপান করে আত্বহত্যা করেছে তার কারণ জানা যায়নি।
এব্যাপারে তরুণীর পিতা মখদ্দুছ আলী বলেন, আগামী ১২ই অক্টোবর আমার মেয়ে মুন্না আক্তার মুন্নির বিয়ের দিন ধার্ষ ছিল। আমি গত মঙ্গলবার রাতে এক আত্বীয়ের বাড়িতে বিয়ের আমন্ত্রনপত্র নিয়ে যাই। হঠাৎ রাতে আমাকে ফোন করে পরিবারের সদস্যরা জানান মুন্নি বিষপান করেছে। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাত আড়াইটায় সে মারা যায়। তবে কি কারণে সে বিষপান করেছে তা আমার জানা নেই।

Sharing is caring!

Loading...
Open

Close