কমলগঞ্জে বিএনপির পাল্টা কমিটির অনুমোদন দিলেন মির্জা ফখরুল!

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা শাখা ও পৌর শাখা বিএনপির পৃথক কমিটি গঠন করা হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্তৃক স্বাক্ষরিত উপজেলা ও পৌর বিএনপির কমিটির তালিকা সম্প্রতি বিএনপি জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. মুজিবুর রহমান চৌধুরী (হাজি মুজিব) আনুষ্ঠানিকভাবে কমিটির নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।

মো. দুরুদ আহমদকে সভাপতি ও মো. আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

মো. সোয়েব আহমদকে সভাপতি ও অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন চৌধুরী টিটুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম. নাসের রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গোলাম কিবরিয়া শফিকে সভাপতি ও আলম পারভেজ চৌধুরী সোহেলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি এবং আবু ইব্রাহীম জমশেদকে সভাপতি ও মো. শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জেলা বিএনপি সভাপতি কর্তৃক ঘোষণার পর এবার কেন্দ্র থেকে আরেকটি কমিটির অনুমোদন দিলেন বিএনপির মহাসচিব। এখন কমলগঞ্জ উপজেলায় বিএনপির দুটি কমিটি হলো।

Sharing is caring!

Loading...
Open