কানাইঘাটে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

কানাইঘাট প্রতিনধি:: গত রবিবার সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ বাজারে জনৈক ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসী হামলায় গুরুতর আহত এই ব্যবসায়ীর নাম আবুল কালাম চৌধুরী। তিনি বর্তমানে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রাজাগঞ্জ বাজারে মাস্টার ভেরাইটিজ স্টোর নামে তাঁর একটি দোকান রয়েছে। গত রবিবার সকালে উক্ত ব্যবসায়ীকে তাঁর নিজ দোকানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতরভাবে আহত করেছে বখাটেরা।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায় রবিবার সকালে ব্যবসায়ী আবুল কালাম যখন তাঁর নিজ দোকানে বসে ছিলেন তখন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাঁর ওপর হামলা চালায় একদল গ্রাম্য বখাটে। হামলায় অংশ নেয় মির্জারগড় গ্রামের আব্দুর রকিবের পুত্র সাদেক, আনা মিয়ার পুত্র আলমগীর, আনা মিয়ার পুত্র বদরুল, মৃত রহমান আলীর পুত্র ইসলাম এবং মানিকের পুত্র মামুন। তারা দেশীয় অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরিভাবে আঘাত করার পর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। আহত ব্যবসায়ী জানান, সন্ত্রাসীর যাওয়ার সময় তাঁর দোকানের বেশ কিছু টাকা-পয়সাও লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে এবং মামলার প্রক্রিয়াও চলছে বলে জানা গেছে। মূলত চাঁদাবাজীর উদ্দেশ্যেই এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবী করেছেন আহত ব্যবসায়ী আবুল কালাম। তিনি জানান, সন্ত্রাসীদেরকে চাঁদা দিতে অস্বীকার করার কারণেই তাঁর ওপর হামলা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close