বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের

সুরমা টাইমস ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি। তাই এখন তারা লন্ডনে গিয়ে ষড়যন্ত্র করছে। বিএনপি পার্টিটাই ভুয়া, ভুয়া, ভুয়া এবং শুধুই মিথ্যাচার। ২০১৪ সালের নির্বাচন প্রতিহত করার নামে বিএনপি যে জ্বালাও-পোড়াও ও আগুন সন্ত্রাস করেছিল, এবারও তেমন কিছু করার চেষ্টা করলে তা জনগণ মোকাবেলা করবে।

চট্টগ্রাম বিভাগে দলের সাংগঠনিক সফর উপলক্ষে শনিবার দুপুরে কুমিল্লা মহানগরীর টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের মরা গাঙে জোয়ার আসবে না। রোজা আসলে বলে ঈদের পরে আন্দোলন। রোজার ঈদ যায়, কোরবানির ঈদও যায়, ২০টি ঈদ চলে গেছে কিন্তু আন্দোলন হয়নি। এই মাসে না ওই মাসে, এই বছর না ওই বছর আন্দোলন হবে কোন বছর। ১০ বছরেও আন্দোলন জমেনি, মানুষ বাঁচে কয় বছর।

তিনি আরও বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে তারা বিদেশিদের কাছে দেশের বিরুদ্ধে মিথ্যাচার ও নালিশ করে। জাতিসংঘের মহাসচিবের কথা বলে যারা মিথ্যাচার করতে পারে তাদের হাতে বাংলাদেশ নিরাপদ নয়, গণতন্ত্র নিরাপদ নয়, আইনের শাসন নিরাপদ নয়। আন্দোলনে ব্যর্থ বিএনপির এখন জনগণের উপর কোনো আস্থা নেই। তাই এখন তারা লন্ডনে গিয়ে ষড়যন্ত্র করছে।

কুমিল্লা বিভাগ বাস্তবায়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, কুমিল্লা বিভাগের ফাইল প্রধানমন্ত্রীর টেবিলে রয়েছে। আমি জনগণের এ দাবি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেব। আগামী নির্বাচনের পর আর কোনো দাবি অপূর্ণ থাকবে না।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি হাজী আ ক ম বাহাউদ্দিনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, এমপি তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open