বালাগঞ্জে হাওর থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার

বালাগঞ্জ প্রতিনিধি::
বালাগঞ্জে একদিনের ব্যবধানে হাওর থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা পূর্ব গৌরীপুর ইউনিয়নের চাতল বিলে এক সৌখিন মাছ শিকারীর লাশ পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম আব্দুস সালাম (৪৮)। স্থানীয় নতুন সুনামপুর গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র। পূর্ব গৌরীপুর ইউনিয়নের ইউপি সদস্য মো. জালাল আহমদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গত বুধবার রাতে চাতল বিলে মাছ শিকার করতে যান আব্দুস সালাম। রাত পেরিয়ে গেলেও তিনি বাড়ী ফিরে না আসায় পরিবারের সদস্যগণ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকেন।

এরপর গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নূতন সুনামপুর গ্রামের হকির আলীর বাড়ীর পাশে চাতল বিলে নৌকায় এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বিষয়টি বালাগঞ্জ থানাকে অবগত করেন। পরে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জালাল উদ্দিন এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে গত বুধবার দুপুরের দিকে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের হাওনিয়া হাওরের শয়োলচেরা বিল থেকে সুহেল মিয়া (২৫) নামের এক জনের লাশ উদ্ধার করা হয়। সে শিওরখাল (দক্ষিন পাড়া) গ্রামের রাজার মিয়ার ছেলে। স্থানীয় ইউপি সদস্য আইয়ুব উল্লাহ জানান, সুহেল দীর্ঘদিন যাবত মৃগী রোগে ভোগছিল। দুপুর বেলা জাল দিয়ে মাছ ধরতে গিয়ে সে মারা যায়। রাতে তার দাফন সম্পন্ন হয়েছে।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জালাল উদ্দিন-এর সাথে যোগাযোগ করা হলে তিনি মৃত ব্যক্তির আব্দুস সালাম বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় অপমৃত মামলা হয়েছে মামলা নং-০৬-২০/০৯/২০১৮।

Sharing is caring!

Loading...
Open