সিলেটে বিমানের সীটের নীচ থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার, আটক ১

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট ওসমানী বিমান্দরে আবুদাবি থেকে আগত বিজি ইএ-২২৮ বিমানের সীটের নীচ থেকে ৪০ট স্বর্ণের বার উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটেলিয়ান (এপিবিএন)। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৬টা ৪৩ মিনিটে গোপন সংবাদে ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন এপিবিএন পুলিশের পরিদর্শক কোহিনূর আহমদ ও এএসআই খালেদ মিয়া।

এসময় বিমানের ১০নং সীটের নীচ থেকে স্বর্ণের বারগুলো বিমানের সীটের ১০/অ এর নীচ থেকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম। যার বাজার মূল্য ১ কোটি ৮৯ লাখ ৯০ হাজার।

পুলিশ স্বর্ণ বহন করার অপরাধের সিলেট নগরের কোতোয়ালি থানাধীন শেখঘাট কলাপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে জাহিদ মিয়াকে আটক করে। স্বর্ণেরবার অবৈধভাবে নিয়ে আসার দায়ে তার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন কাস্টমস গোয়েন্দারা।

সিলেট ৭ এপিবিএন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন জানান, ৪০টি স্বর্ণের বার আটককৃত জাহিদ মিয়া যে সীটের নীচে করে নিয়ে এসেছেন ওই সীট তার নয়।

পাসপোর্ট যাচাই বাছাই করে দেখে গেছে বিজি ইএ-২২৮ এর বিমানের মধ্যে তার সীট ছিলো ১০/ই নং এ। গত এক মাসে তিনি সিলেটে বেশ কয়েকবার আসা যাওয়া করেছিলেন। তার নির্ধারিত সীচ ছিলো বিমানের ১০/অ নং এ।

Sharing is caring!

Loading...
Open