কোম্পানীগঞ্জের এসিল্যান্ডকে হত্যার হুমকি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::        সিলেটের কোম্পানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানাকে মুঠোফোনে কল দিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় গত সোমবার রাতে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি।

সাধারণ ডায়রি সূত্রে জানা যায়, গত ২১ জুলাই সকালে ভোলাগঞ্জ দশ নম্বর ও রেলওয়ে বাংকার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে কোম্পানীগঞ্জ গ্রামের মৃত তবারক আলীর পুত্র জাহাঙ্গীর আলম ওরফে জাহানকে এ্যমফিটামিন (ইয়াবা) সহ গ্রেফতার করা হয়। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভ্রাম্যমাণ মামলা নং-৩৩/২০১৮ এর মাধ্যমে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭ (২) ধারার বিধান মতে দোষী সাব্যস্ত করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর আওতায় ১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়।

সাধারণ ডায়রিতে জানানো হয়, গত সোমবার বিকেল ৩টা ৪৯ মিনিটে ০১৭৯৯-২৪৮৭০৭ নম্বর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার ব্যবহৃত মুঠোফোনে একটি কল আসে। অপরপ্রান্তের লোকটি অভিযুক্তের বড় ভাই পরিচয়ে জানান যে, ‘আসামী জাহাঙ্গীর আলম ওরফে জাহান হাইকোর্ট থেকে জামিন পেয়েছে এবং ছাড়া পেয়ে আপনাকে গুলি করে হত্যা করা হবে।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা বলেন, হত্যার হুমকির ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই নিরাপত্তার জন্য থানায় সাধারণ ডায়রি করেছেন তিনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, জিডি তদন্ত করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের হুমকিদাতাকে সনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

Loading...
Open

Close