মাত্র ১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে প্রেমিকা…….!

সুরমা টাইমস ডেস্ক ::
মাত্র ১৩ টাকায় পাওয়া যাচ্ছে প্রেমিকা। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা- সব সুযোগই পাওয়া যাবে।

শপিং মলে ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী এমনটাই জানা গিয়েছে।

ওই প্রতিবেদন থেকে জানা গিয়েছে, যারা প্রেমিকা হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানেই যে কোনও একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ ইউয়ান ভাড়া দিতে হবে। বাংলাদেশী মূল্যে যা প্রায় ১৩ টাকা। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় ওই মহিলার সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের প্রেমিকা বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনওভাবেই ওই মহিলাদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি ওই ২০ মিনিট মহিলাদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা।

ইতিমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে গিয়েছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তবে ইতিমধ্যে এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।

Sharing is caring!

Loading...
Open

Close