মাদ্রাসায় যৌন হয়রানির শিকার ছাত্রীর ‘আত্মহত্যা’……..

সুরমা টাইমস ডেস্ক::    ময়মনসিংহের ত্রিশাল উপজেলার একটি মাদ্রাসায় মোবারক হোসেন (২৮) নামের এক শিক্ষক এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ক্ষোভে দুঃখে মেয়েটি বাসায় গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় মাদ্রাসা শিক্ষক মোবারক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোবারক ত্রিশালের কাওরানবাড়ি ফুরকানিয়া মাদ্রাসার শিক্ষক। এ ঘটনায় ছাত্রীর বাবা নজরুল ইসলাম বিকেলে ত্রিশাল থানায় একটি অভিযোগ দিয়েছেন।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) ফায়জুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফায়জুর রহমান শিক্ষার্থীর বাবার বরাত দিয়ে জানান, উপজেলার ধানীখোলা ইউনিয়নের গয়সাপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে সোহাগী (১৩) আজ সকালে মক্তবে পড়তে যায়। এ সময় রুমে ডেকে নিয়ে সোহাগীকে ধর্ষণের চেষ্টা করেন মোবারক। বিষয়টি সেলিম মিয়া নামের এক যুবক দেখে ফেলের। তাঁর মাধ্যমে খবর পেয়ে এলাকাবাসী ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে গলায় রশির ফাঁস দিয়ে ঘরের মধ্যে আত্মহত্যার চেষ্টা করে সোহাগী। পরিবারের লোকজন টের পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ত্রিশাল থানার পুলিশ ঘটনাস্থল গিয়ে মোবারককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

সোহাগী ত্রিশালের ধানীখোলা ইউনিয়নের গয়সাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ত।

Sharing is caring!

Loading...
Open