চুনারুঘাটে ব্যবসায়ী নেতা হত্যায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

হবিগঞ্জ সংবাদদাতা::  হবিগঞ্জের চুনারুঘাটে ব্যবসায়ী নেতা আবুল হোসেন হত্যার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেলকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল শনিবার রাতে তাকে উপজেলা সদরের চুনারুঘাট বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ব্যবসায়ী নেতা আবুল হোসেন হত্যায় জড়িত জসিম উদ্দিন নামে একজনকে শুক্রবার গ্রেফতার করা হয়। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এতে সে ওই হত্যাকাণ্ডে সাইফুল ইসলাম রুবেলও জড়িত বলে জানায়। তার দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে রুবেলকে গ্রেফতার করা হয়েছে। আজ (রোববার) তাকে আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য, গত ১লা মার্চ ভোরে চুনারুঘাট শহরের বাল্লা রেলগেইট এলাকায় নিজ বাসা থেকে মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন আকল মিয়া। নামাজ আদায় শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় তিনি গুরুতর আহত হন। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ স্থানীয় ব্যবসায়ীরা উপজেলা সদরে নজিরবিহীন হরতাল পালন করেন। ঘটনার পর থেকেই পুলিশ হত্যাকাণ্ডের ক্লু উদ্ঘাটনে তৎপর হয়ে ওঠে। অবশেষে গত শুক্রবার জসিম উদ্দিনকে গ্রেফতারের পরই মোটিভ উদ্ঘাটন হতে থাকে। গতকাল শনিবার রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুবেল উপজেলা চেয়ারম্যান আবু তাহেরের ভাতিজা। তিনি চুনারুঘাট পৌরসভার বিগত নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close