কুলাউড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ: পুলিশসহ আহত ৩০

ডেস্ক রিপোর্টঃ মৌলভীবাজারের কুলাউড়ায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র কেরে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল ও কুলাউড়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আল জেবুসহ অন্তত ২৪ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। এছাড়াও ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে কুলাউড়া সিএনজি ফিলিং স্টেশনের পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের সকলের নাম পরিচয় পাওয়া যায়নি।

সূত্রে জানা যায়, লস্করপুরে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র কেরে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের দুই পক্ষের (অধ্যক্ষ সিপার উদ্দিন ও সাবেক ছাত্রলীগ সম্পাদক ও সাবেক স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক মাহবুবুর রহমান মান্না) সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় দেশীয় অস্ত্র দিয়ে হামলা ও ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এসময় সংঘর্ষে ৬ পুলিশ সদস্যও আহত হয়েছেন বলেও জানা গেছে।

কুলাউড়া থানার ডিউটি অফিসার এস আই সনক কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় ৬ পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close