অতিরিক্ত ফি’র আড়াই লক্ষ টাকা ফেরত দিল গাজীপুর হাইস্কুল এন্ড কলেজ।

নিজস্ব প্রতিনিধি ॥ মহামান্য হাই কোর্টের নির্দেশে অতিরিক্ত ফি’র আড়াই লক্ষ টাকা ফেরত দিল চুনারুঘাট উপজেলার গাজীপুর হাইস্কুল এন্ড কলেজ। ২০১৮ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের অভিভাবকরা জানান, গত ২৩ ফেব্রুয়ারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক এর উপস্থিতিতে টাকা গুলো ফেরত দেয়া হয়।

কিন্তু ২৪৫’জন এইচ.এস.সি পরীক্ষার্থীদের কাছ থেকে ১’হাজার টাকা করে মোট ২লক্ষ ৪৫’হাজার টাকা নিলেও তা এখনো ফেরত দেয়নি তারা। এদিকে অতিরিক্ত ফি ফেরত দেয়ায় অভিভাবকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তবে এইচ.এস.সি পরীক্ষার্থীদের টাকা কবে ফেরত দিবেন তা এখনো জানায় নি কলেজ কর্তৃপক্ষ।

পুনরায় কলেজ কর্তৃপক্ষ অভিনব কায়দায় অভিভাবকদের স্বাক্ষর কৌশলে আদায় করে অতিরিক্ত ক্লাস ফি নাম দিয়ে টাকা উত্তোলন করছেন বলে অভিভাবকরা জানান। এদিকে বিদ্যালয়ের একজন প্রভাবশালী শিক্ষক অভিভাবকদের বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদান করছেন। একজন অভিভাবক আক্ষেপ করে বলেন এ প্রভাবশালী শিক্ষকের কারনে বিদ্যালয়টির আজ এ দুরাবস্থা।

এদিকে গত ২৩ই জানুয়ারী মহামান্য হাইকোর্ট সিলেট বোর্ডের চেয়ারম্যানকে কেন গাজীপুর হাইস্কুল এন্ড কলেজের কলেজ কর্তৃপক্ষের বিরোদ্ধে ব্যবস্থা নেয়া হলো না এই মর্মে স্বশরীরে ব্যখ্যা দিতে নির্দেশ প্রদান করেছেন। ২৫ ফেব্রুয়ারী এ ব্যাপারে শুনানী কথা রয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক বলেন আমি নিজের হাতে টাকা ফেরত দিয়েছি। এইচ.এস.সির অতিরিক্ত ফিও ফেরত দেয়া হবে।

Sharing is caring!

Loading...
Open

Close