ঘুষ না দেয়ার আহ্বান মৌলভীবাজার পুলিশের

মৌলভীবাজার সংবাদদাতা::     পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে দালালদের কবল থেকে সতর্ক থাকার এবং কোনো প্রকার লেনদেন না করার আহ্বান জানিয়ে সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছে মৌলভীবাজার পুলিশ।

আগামী ২৫শে ফেব্রুয়ারি মৌলভীবাজার পুলিশ লাইনে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ-মহিলা) চেয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে পুলিশ। নিয়োগের প্রাথমিক বাছাই পর্বকে কেন্দ্র করে সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছে পুলিশ। পুলিশের এ উদ্যোগে বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছে।

মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে জেলাজুড়ে পোস্টার টাঙানোর পাশাপাশি মাইকিং এবং সামাজিক যোগাযোগমাধ্যমেও এ বিষয়ে সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে বলে জানায় পুলিশ।

জেলা পুলিশ জানায়, আগামী ২৫শে ফেব্রুয়ারী সকাল ৯টায় মৌলভীবাজার পুলিশ লাইনে পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ/মহিলা) পদে লোক নেয়া হবে।

প্রচারণায় বলা হচ্ছে, কেউ পুলিশে চাকরির লোভ দেখিয়ে আর্থিক লেনদেনসহ কোনো প্রকার প্রতারণার চেষ্টা করলে তাকে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ, ভুয়া ঠিকানা বা ভুল তথ্য প্রদানের মাধ্যমে ভর্তি হওয়ার অপচেষ্টা পরিহার করা, কারো কোনো আশ্বাসের মাধ্যমে টাকা-পয়সা লেনদেন না করা ইত্যাদি।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ্জালাল সাংবাদিকদের এ কাজে সহযোগিতা করার আহ্বান জানিয়ে বলেন, পুলিশ নিয়োগে মেধা এবং যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেয়া হবে। চাকরির জন্য যাতে কেউ কোনো ঘুষ প্রদান বা কোনো ধরনের লেনদেন না করে তাই এ প্রচারণা চালানো হচ্ছে। এ বিষয়ে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open