চুনারুঘাট মধ্য বাজারের সতং রোডে ভয়াবহ অগ্নিকান্ড

বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত

৩ দোকানে ৪ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট পৌরশহরের মধ্য বাজারে সতং রোডের পাশে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ (১৯ ফেব্রুয়ারী) রোজ সোমবার দুপুর ২টার দিকে উক্ত অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ৩টি দোকান ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৪ লক্ষ ২০ হাজার টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সবুজ ষ্টোরের প্রোপ্রাইটার মোঃ সবুজ মিয়ার দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাতের ঘটনা ঘটে। আগুনে সবুজ ষ্টোর, সিরাজ বেরাইটিজ ষ্টোর ও একটি চায়ের দোকান পুড়ে যায়।

সবুজ ষ্টোরের স্বত্ব¡াধিকারী সবুজ মিয়ার বাবা প্রতিদিনের ন্যায় দোকানঘর তালাবন্ধ করে জোহরের নামাজে যান। এসে দেখেন দোকানের সব পুড়ে ছাই হয়ে গেছে। সবুজ মিয়া বলেন, টিক দুপর ২টার দিকে আমার দোকানে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। সেখান থেকেই পাশে সিরাজ মিয়ার দোকান সিরাজ ভেরাইটিজ ষ্টোর ও আনছব উল্লার চায়ের দোকানে আগুন ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর শুনে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. আজমিরুজ্জামান সত্যতা স্বিকার করে বলেন, উক্ত দোকান গুলোর ফ্রিজ, টিভি, টেবিল, চেয়ার, ফ্যান, বিস্কুট, সিগারেট সহ বেরাইটিজ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। সবুজ মিয়ার দোকানে ৩ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। আনছব উল্লার চায়ের দোকানে ১ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে ও সিরাজ মিয়ার দোকানে ২০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open