জীবনের ৪২ বসন্ত পার করলেন প্রীতি

সুরমা টাইমস ডেস্ক::                   জীবনের ৪২টি বসন্ত পার করে আজ ৪৩ বছর বয়সে পা দিলেন ‘বীরজারা’ খ্যাত অভিনেত্রী প্রীতি জিনতা। বলিউড তারকার জন্মদিনে তো আর সাদামাটাভাবে করে পালন করা যায় না। তাই প্রীতির জন্মদিনে একটু রং ছড়িয়ে দিতে গতকাল রাতে তাঁর বাসায় উপস্থিত হয়েছিলেন বলিউড তারকারা। দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, প্রীতিকে শুভেচ্ছা জানাতে সেখানে উপস্থিত হন সালমান খান, ইউলিয়া ভান্টুর, ববি দেওল, সোনাক্ষী সিনহাসহ আরো অনেকে।

জন্মদিনের কেক কেটে তাঁদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন প্রীতি। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য তিনি টুইটারে কৃতজ্ঞতাও প্রকাশ করেন। টুইটারে জন্মদিনের ছবির কোলাজসহ দেওয়া এক পোস্টে প্রীতি লিখেন, ‘ধন্যবাদ সবাইকে, আমার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। আমি খুবই খুশি এবং আপনাদের সব শুভেচ্ছা আমাকে স্পর্শ করেছে।’

প্রীতির সর্বশেষ বলিউড ছবি ছিল ২০১৩ সালে মুক্তি পাওয়া প্রেম রাজের ‘ইশক ইন প্যারিস’। ছবির প্রযোজক ও কাহিনীর লেখিকাও ছিলেন তিনি। বর্তমানে তেমন কোনো ছবি নেই প্রীতির হাতে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তাঁর দল কিংস ইলেভেন পাঞ্জাব গোছানোর কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

Sharing is caring!

Loading...
Open