দীপিকা-রণবীরের বিয়ে, বাদ ক্যাটরিনা


রণবীর-দীপিকার বিয়ে বলিউডে প্রায় নিত্যদিনই নানান কথা শোনা যায়। সম্প্রতি শোনা যাচ্ছিল, জন্মদিনে রণবীরের সঙ্গে শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়েই বাগদান পর্ব নাকি সেরেই ফেলেছেন দীপিকা। যদিও সে জল্পনায় পানি ঢালেন নিজেই। জানিয়ে দেন তাদের বাগদান এখনও হয়নি। রোববার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

তবে বাগদান না হলেও বিয়ের কথাবার্তা যে এগিয়েছে তা আন্দাজ করাই যায়। শোনা যায়, রণবীরের বাবা-মা নাকি তাদের হবু বৌমা দীপিকাকে সব্যসাচীর ডিজাইন করা শাড়ি ও হীরের গয়না উপহার দিয়েছে।

সে যাই হোক সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শোতে এসে নিজের বিয়ে নিয়ে একটি বিষয় খোলসা করেন বলিউডের ডিম্পল গার্ল দীপিকা। আর সেটা হল বিয়েতে আমন্ত্রিতদের লিস্ট। দীপিকাকে নেহা প্রশ্ন করেন, বিয়েতে তিনি ক্যাটরিনা কাইফকে আমন্ত্রণ জানাবেন কিনা?

উত্তরে দীপিকা সাফ জানিয়ে দেন, ‘না’।


প্রসঙ্গত, দিপ্পির সঙ্গে ক্যাটের সম্পর্ক যে মোটেও ভালো নয়, এখবর বলিউডের প্রায় সবাই জানেন। শোনা যায় ক্যাটরিনা আসাতেই নাকি দীপিকা-রণবীর কাপুরের সম্পর্ক ভেঙেছিল। আর তারপর থেকেই দিপ্পি-ক্যাটের সম্পর্কে চির ধরে। যদিও পরবর্তীকালে ক্যাটরিনার সঙ্গেও ব্রেকআপ হয়ে যায় রণবীর কাপুরের।

Sharing is caring!

Loading...
Open

Close