জাতীয় মৎস্যজীবি সমিতি সিলেট জেলা শাখার বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত


সুরমা টাইমস ডেস্ক ঃঃ নগরীর নয়াসড়কস্থ সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক হলরুমে জাতীয় মৎস্যজীবি সমিতি সিলেট জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (২৭ জানুয়ারি) আহবায়ক সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মো. আজির উদ্দিন মাহীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- জাতীয় মৎস্যজীবি সমিতির কেন্দ্রীয় মহাসচিব বাবু ফণীভূষণ মালো, বিশেষ অতিথি ছিলেন- গুরু দাস হালদার, সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সম্পাদক মো. ইদ্রিস আলী ও আওয়ামী মৎস্যজীবি লীগ সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক মৃদুল কান্তি দাস।

সভায় প্রয়াত সুরেশ চন্দ্র বিশ্বাস, মো. খলিল মিয়া ও চুনাই মিয়ার আত্মার মাগফেরাত কামনা এবং অসুস্থ আব্দুল মতিন আঙ্গুর মিয়া ও কবিতা সরকারের সুস্থতা কামনায় এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

সভায় উপস্থিত কাউন্সিলরবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- মো. নুরুল ইসলাম, নিরেশ বিশ্বাস, আব্দুল বাছির প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি বিশেষ অতিথিবৃন্দসহ সকল কাউন্সিলরবৃন্দ মৎস্যজীবিদের দাবি অধিকার আদায়ে ঐক্যবদ্ধতার অঙ্গীকার করেন।

সভায় আলাপ-আলোচনার মাধ্যমে নিম্ন লিখিতভাবে কমিটি গঠিত হয়। সভাপতি সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন, সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, মো. মুসা মিয়া, নিরেশ বিশ্বাস, আব্দুস ছত্তার, সাধারণ সম্পাদক মো. আজির উদ্দিন মাহী, সহ-সম্পাদক বিজয় বিশ্বাস, পুলিন সরকার, সাংগঠনিক সম্পাদক মো. নূরুল ইসলাম, প্রচার সম্পাদক মো. মজম্মিল আলী, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ সরকার, অর্থ সম্পাদক মো. ইসমাইল আলী (মেম্বার), মহিলা সম্পাদক রীনা বেগম, সদস্যবৃন্দ, রাতুল বিশ্বাস, তাজ উদ্দিন, হবিবুল্লা, একলাছ আলী, ফারুক মিয়া, মনমোহন সরকার, বিলাল উদ্দিন, রণজিত দাস, আব্দুল কাদির, উসমান গাজী, আব্দুল বাছির, সবুজ বিশ্বাস, মনোরঞ্জন রাম, এবাদ উল্লা, ফরমুজ আলী মনা, ফকর উদ্দিন, জামাল আহমদ।

সভায় দেশ ও জাতির কল্যাণে প্রার্থনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদ্য সিলেট আগমনে সকলকে ব্যানার মিছিলসহ যোগদানের আহবান জানানো হয়।

Sharing is caring!

Loading...
Open

Close