যে সকল উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটবাসির প্রত্যশা পুরণে আগামী ৩০ জানুয়ারি সিলেট সফরে আসছেন। সফরকালে তিনি সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় অংশগ্রহন সহ বেশ কয়টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

তার সরকারের সময় নেয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্পগুলোর কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। মঙ্গলবার বেলা ৩টার দিকে নগরীর আলীয়া মাদ্রসা মাঠে উপস্থিত হয়ে সিলেটের বিভিন্ন উন্নয়ন প্রকল্পগুলো উদ্বোধন করবেন।

উদ্বোধন প্রকল্পগুলোর তালিকায় রয়েছে হযরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার উন্নয়ন, মহিলা এবাদতখানা নির্মাণ, মাজারের সৌন্দর্যবর্ধন, মাজারের যাতায়াতের প্রধান রাস্তা ২ কিলোমিটার প্রশস্তকরণ ও উন্নয়ন, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬তলা ভিত বিশিষ্ট নতুন একাডেমিক ও প্রশাসনিক ভবন, পিরিজপুরে সার পরীক্ষাগার ও গবেষণাগার ভবন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা অফিস, সিলেট বিভাগীয় ও জেলা এনএসআই কার্যলয় ভবন, সিলেট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, সিলেট সিটি কর্পোরেশনের ১২তলা ভিত বিশিষ্ট ৫তলা ভবন, নগরীর বাবুছড়ার আরসিসি ইউ টাইপ ড্রেন নির্মাণ কাজ, জালালাবাদ রাস্তা সম্প্রসারণ ও উন্নয়ন কাজ, সিলেট- সুনামগঞ্জ বাইপাস সড়ক উন্নয়ন, মৌলভীবাজার-রাজনগর-ফেঞ্চুগঞ্জ- সিলেট সড়ক, রশিদপুর- বিশ্বনাথ-লামাকাজী সড়কের কাজ, সিলেট- গোলাপগঞ্জ-চারখাই-জকিগঞ্জ সড়ক, দরবস্ত-কানাইঘাট-শাহবাগ সড়কের মজবুতিকরণসহ ওভারলে এর কাজ, ঢাকা(কাঁচপুর)- ভৈরব-জগদীশপুর- শায়েস্তাগঞ্জ-সিলেট-তামাবিল-জাফলং সড়কের (সিলেট-শেরপুর অংশ) মজবুতিকরণসহ ওভারলে এর কাজ, শেরপুর টোল প্লাজার উন্নয়ন কাজ, জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স, কানাইঘাট সড়ক ও তিনতলা বিশিষ্ট প্রইমারি হেলথ কেয়ার সেন্টার ভবন।

Sharing is caring!

Loading...
Open

Close