আলীয়া মাঠের জনসভাকে জনসমূদ্রে পরিণত করতে হবে:আজাদ


সুরমা টাইমস ডেস্ক ঃঃ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর সফলে মহানগরীর ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর শিবগঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের প্রতীক। তার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী নির্বাচনেও নৌকা প্রতীককে বিজয়ী করে আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে।

তিনি আরও বলেন, আগামী ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফরে আসছেন। প্রতিবারের ন্যায় এবারও তিনি পবিত্রভূমি সিলেট থেকে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করবেন। ওই দিন তিনি আলীয়া মাদরাসা মাঠে জনসভায় বক্তৃতা করবেন। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে এই জনসভাকে জনসমূদ্রে পরিণত করে হবে।

২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য মো. ছানাওর এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুর রহমান, সহ সভাপতি আবদুল মুক্তাদির জুবের, সহ সভাপতি নজরুল ইসলাম পারু, সহ সভাপতি বিশ^জিৎ দেবরায় বিষু, সিলেট মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিরক রঞ্জন দে পাপলু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এনায়েতুল বারী মুর্শেদ, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সমাজসেবা সম্পাদক শাহজাহান সিরাজী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন, সদস্য ফেরদৌস আহমদ, জালাল আহমদ, কাজী দুলাল, ফারুক আহমদ, খলিল আহমদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close