দারুণ বোলিং করা বাঁহাতি পেসারকে প্রশংসায় ভাসিয়েছেন সাকিব আল হাসান


সুরমা টাইমস ডেস্ক ঃঃ জিম্বাবুয়ের বিপক্ষে খেলার আগে শেষ ৫ ওয়ানডেতে মুস্তাফিজুর রহমানের উইকেট ছিল দুটি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইংল্যান্ডের পিচে খুব একটা কার্যকর ছিল না তার বোলিং। চোটের জন্য খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকায় সীমিত ওভারের সিরিজে।

চোট কাটিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন মুস্তাফিজ। ১০ ওভারে ২৯ রান দিয়ে নেন ২ উইকেট।

মুস্তাফিজের প্রচেষ্টায় মুগ্ধ ম্যাচ সেরা সাকিব। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বাঁহাতি অলরাউন্ডার সতীর্থদের ওপর সব সময়ই আস্থা থাকার কথা জানান।

“আমার মনে হয় মুস্তাফিজ অনেক ভালো বোলিং করেছে….। দেখেন আমার মনে হয় না যে, ও কখনও খুব খারাপ বোলিং করেছে। কিছু ম্যাচ হয়তো উইকেট পায়নি।”

“আমরা যেমনটা ভাবি যে, ও সবসময় আমাদের উইকেট এনে দেবে। কোনো বোলার বা কোনো মানুষের পক্ষে সেটা সম্ভব না। তাই, দুয়েকটা ম্যাচ হয়তো এদিক-ওদিক হবে। কিন্তু সব মিলিয়ে আমি মনে করি মুস্তাফিজ কখনই খুব একটা খারাপ অবস্থায় ছিল না।”

তিন বছরের কম সময়ের ছোট ক্যারিয়ারে কয়েকবারই চোটের ক্রিকেটের বাইরে থাকতে হয়েছে মুস্তাফিজকে। সাকিব মনে করেন, প্রতিবারই ফিরে দ্রুত মানিয়ে নেন তরুণ বাঁহাতি এই পেসার।

“এখন হয়তো আরও ভালো অবস্থায় এসেছে। ও অনেক কষ্ট করছে এখন। বেশকিছু জিনিস নিয়েও কাজ করছে বলে আমার মনে হয়। আর আজকে ওর বোলিং দেখে আমি পুরোপুরি সন্তুষ্ট।”

Sharing is caring!

Loading...
Open

Close