ফটো সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রি ইকবাল মনসুরের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দপ্তর থেকে পাঁচ লক্ষ টাকা অনুদান মঞ্জুর হয়েছে।

গত শনিবার রাত সাড়ে ৮টায় অনুদান মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

সাংবাদিক ইকবাল মনসুর লিভারের জটিল রোগে আক্রান্ত। ইতোমধ্যে তিনি ভারতে চিকিৎসা নিয়ে এসেছেন। ভারতের দিল্লির বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে লিভার ট্রান্সপ্ল্যান্টের পরামর্শ দিয়েছেন। লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য ইকবাল মনসুরের প্রায় ৫০ লাখ টাকা প্রয়োজন পড়বে বলে সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন।

কিন্তু এতো বড় অংকের টাকা ইকবাল মনসুরের পক্ষে ব্যবস্থা করা সম্ভব না হওয়ায় এগিয়ে আসেন তার সহকর্মীরা। সিলেটের বিশিষ্টজনের সাথে আলোচনা করেন তার চিকিৎসা সহায়তা নিয়ে। সহযোগিতার আশ্বাস দেন সকলেই।

সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও আবেদন করা হয়। গত শনিবার আবেদনটি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেয়ার পর তিনি পাঁচ লাখ টাকা অনুদান মঞ্জুর করেছেন বলে জানান সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

এদিকে, ইকবাল মনসুরের চিকিৎসা সহায়তার জন্য পূবালী ব্যাংক শাহী ঈদগাহ শাখায় একটি ব্যাংক একাউন্টও খোলা হয়েছে। ‘ইকবাল মনসুর ট্রিটমেন্ট ফান্ড’ নামের ওই ব্যাংক হিসাবে (হিসাব নং-৪১৪৪১০১০৩৯৫৯১) যে কোন সহৃদয়বান ব্যক্তি চাইলে সহায়তা করতে পারবেন।

Sharing is caring!

Loading...
Open

Close