ঐতিহ্যবাহী এমসি কলেজে সংঘর্ষে কে এই অস্ত্রধারী?

সুরমা টাইমস ডেস্ক:: গত বৃহস্পতিবার ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট এমসি কলেজে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগ। এই সংঘর্ষ চলাকালে আগ্নেয়াস্ত্র হাতে একজনের ছবি গণমাধ্যমে প্রকাশিত হয়। গণমাণ্যমে প্রকাশের পর থেকেই প্রশ্ন দেখা দিয়েছে কে এই অস্ত্রধারী?
টিলাগড় এলাকার ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপের কয়েকজন নেতার সাথে যোগাযোগ করেও আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়া এই তরুণের পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

গত বৃহস্পতিবার এমসি কলেজে আধিপত্য বিস্তার নিয়ে সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু ও সাবেক সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরীর অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। গণমাধ্যমে আগ্নেয়াস্ত্র হাতে যে তরুণের ছবি প্রকাশিত হয়েছে তিনি রায়হান গ্রুপের পক্ষে গত বৃহস্পতিবার টিলাগড় এলাকায় যান বলে জানা গেছে।

একটি সূত্র জানায়, আগ্নেয়াস্ত্র হাতে ওই তরুণের নাম আফজাল হোসেন। তিনি ছাত্রদলের উপশহর গ্রুপের কর্মী। গত বৃহস্পতিবার ছাত্রলীগের রায়হান গ্রুপের পক্ষ নিয়ে টিলাগড় যান।
তবে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ওই অস্ত্রধারীর পরিচয় এখনো পাওয়া যায়নি। আমরা তাকে সনাক্ত করার চেষ্টা করছি।

তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে আটকও করা হয়নি।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দুই পক্ষের তরফ থেকেই ইটপাটকেল নিক্ষেপ ও বিপুল পরিমাণ ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

এ ঘটনায় স্প্লিন্টের আঘাতে দুই ছাত্রলীগ কর্মী আহত হন। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে ৩২ রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের মধ্যে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

Sharing is caring!

Loading...
Open

Close