নগরী থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ পুলিশের এসআই আটক

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর মানিকপীর রোড থেকে সম্প্রতি এনটিভির রিপোর্টার মারুফ আহমদের চুরি হওয়ায় মোটরসাইকেল উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (২৮শে ডিসেম্বর) সন্ধ্যায় পুলিশ তালতলা থেকে সাংবাদিক মারুফের দেয়া তথ্যের ভিত্তিতে কোতোয়ালি থানার এসআই শফিকুল ইসলাম খান একটি ওয়ার্কশপ থেকে মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যান।

এঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে কোতোয়ালি থানার এসআই সমীরণ সিংহকে থানা থেকে আপাতত প্রত্যাহার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আব্দুল ওয়াহাব জানান- ঘটনাটি গুরুত্ব সহকারে খতিয়ে দেখার জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। আপাতত এসআই সমীরণ সিংহকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

সাংবাদিক মারুফ অভিযোগ করেছেন-এসআই সমীরণ তার চুরি হওয়া ডিসকভার মোটরসাইকেল ব্যবহার করছিলেন। সমীরণ তালতলার একটি ওয়ার্কশপে নিয়ে মোটরসাইকেল নিয়ে গেলে সাংবাদিক মারুফ পুলিশকে অবগত করলে পুলিশ মোটরসাইকেল থানায় নিয়ে আসে।

পুলিশের একটি সূত্র জানায়-এসআই সমীরণের কাছ থেকে এক ব্যক্তি কিছু টাকা ধার নেন। সেই টাকা না দিতে পারায় ওই ব্যক্তি সমীরণকে ডিসকভার মোটরসাইকেল দিয়ে দেন।

কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার গোলাম কাওসার দস্তসীর বলেন- আসলে ঘটনাটি কি তা এখনও পরিষ্কার নয়। তবে সাংবাদিক মারুফ অভিযোগ করেন ডিসকভার মোটরসাইকেলটি তার। এবং এই মোটরসাইকেল সম্প্রতি মানিকপীর রোড থেকে চুরি হয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

সাংবাদিক মারুফ আহমদ জানান-সম্প্রতি নগরীর মানিকপীর রোড থেকে তার ব্যবহৃত ডিসকভার মোটরসাইকেলটি চুরি হয়। এরপর তিনি কাজের জন্য আরেকটি মোটরসাইকেল ক্রয় করেন। আজ বৃহস্পতিবার চুরি হওয়া ডিসকভার মোটরসাইকেলটি তালতলার একটি ওয়ার্কশপে নিয়ে যান পুলিশের এসআই সমীরণ সিংহ। মোটরসাইকেল সনাক্ত করতে পারায় সাথে সাথে বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যান। এব্যাপারে বক্ত্যব নেয়ার জন্য এসআই সমীরণ সিংহের সাথে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

Sharing is caring!

Loading...
Open