(বৃহস্পতিবার) সিলেট জেলা বিএনপির কর্মীসভা


সুরমা টাইমস ডেস্ক ঃঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট জেলার এক গুরুত্বপূর্ণ কর্মী সভা আগামীকাল (বৃহস্পতিবার) বেলা ২ ঘটিকায় নগরীর সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে। উক্ত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।
অনুষ্ঠানে উপস্থিত থাকবেন-সিলেট জেলার বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ,সিলেট জেলার বিএনপি দলীয় সাবেক সকল সংসদ সদস্য ও বিগত সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীগণ,বিএনপি সিলেট জেলা কার্যনির্বাহী কমিটির সকল সদস্যগণ এবং জেলার অন্তর্গত সকল উপজেলা ও পৌর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং সহ-সভাপতি, ১নং যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ,সিলেট জেলার বিএনপি দলীয় সকল উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রবৃন্দ,বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের সিলেট জেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন।
যথা সময়ে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ এই কর্মী সভাকে সফল করার জন্য উপরোল্লিখিত নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ। প্রেস বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open

Close