মাদক নিরাময় কেন্দ্রে মাদক সেবন করানো হচ্ছে –শামীম ওসমান

সুরমা টাইমস ডেস্ক:: মাদক নিরাময় কেন্দ্রে মাদক সেবন করানো হচ্ছে বলে অভিযোগ তুলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, মাদক নিরাময় কেন্দ্রে মাদকসেবীদের ভালো করার নামে ভর্তি করা হলেও সেখানে মাদক সেবন করাচ্ছে কর্তৃপক্ষ। এতে মাদকসেবীরা আরও অসুস্থ হয়ে পড়ছে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে এমন অভিযোগ করেন এমপি শামীম ওসমান।

তিনি বলেন, মাদকসেবীদের জন্য আলাদাভাবে হাসপাতাল করা হলে নিরাময় কেন্দ্রে ভর্তি করা বন্ধ হতো। এছাড়া অনেক মাদকসেবী কারাভোগ করছেন। তাদের জন্য কারাগারে নিরাময় কেন্দ্র চালু হলে ভালো হতো।

শামীম ওসমান বলেন, মাদক ব্যবসার সঙ্গে অনেক প্রভাবশালী জড়িত। মাদক ব্যবসার সঙ্গে এখন নারীরাও জড়িয়েছে। নারীরা কাপড়ের ভেতরে করে মাদক বহন করছে। দেশে অহরহ ইয়াবা বিক্রি হচ্ছে। এ মরণ নেশাকে সমাজ থেকে দূর করতে না পারলে যুবসমাজ ধ্বংস হয়ে যাবে। কাজেই মাদক ধরতে ডগ স্কোয়াড নামাতে হবে। সমাজে যেভাবে মাদক প্রভাব বিস্তার করছে ডগ স্কোয়াড ছাড়া কোনোভাবেই মাদক নির্মূল সম্ভব নয়।

জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়া অতিথি ছিলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদউদ্দিন আহম্মদ চৌধুরী, কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, পুলিশ সুপার মঈনুল হক, র‌্যাব-১১ এর ক্যাম্প কমান্ডার লে. কর্নেল কামরুল হাসান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক ও নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close