আগামী ১লা জানুয়ারি থেকে শুরু হচ্ছে প্রভুপাদ শ্রীশ্রী শ্যামানন্দ দাশ মোহন্ত মহারাজের তিরোধান তিথি মহোৎসব

প্রভুপাদ শ্রীশ্রী শ্যামানন্দ দাশ মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে ষোল প্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। সিলেটের বিয়ানীবাজারের দেওলগ্রামস্থ (দাসপাড়া) শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় এই হরিনাম সংকীর্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- আগামী ১লা জানুয়ারি সোমবার ভোর ৪টায় মঙ্গলারতি আরতি দর্শন, সকাল ৬টায় নগর পরিক্রমা কীর্তন, সকাল ৯টায় সমবেত গীতাপরায়ণ, বিকেল ৪টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ ও রাত ৮টায় শ্রীশ্রী হরিনাম মহাযজ্ঞের শুভ অধিবাস।

আগামী ২রা জানুয়ারি ব্রাহ্মমুহূর্ত থেকে ষোল প্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবের শুভারম্ভ হয়ে আগামী ৩রা জানুয়ারি পর্যন্ত চলবে। প্রতিদিন দুপুর ১টায় মহাভোগরাগ ও দুপুর ২টা থেকে সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মধ্যে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

নামসুধা বিতরণ করবেন- মা আনন্দময়ী সম্প্রদায়, গোপালগঞ্জ; বাবা তারকনাথ সম্প্রদায়, বরিশাল; সখী সম্প্রদায়, গোপালগঞ্জ; সোনার গৌর সম্প্রদায়, নেত্রকোনা ও নিতাই গৌর সম্প্রদায় মৌলভীবাজার।

আগামী ৪ঠা জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৮টায় দধিভা- ভঞ্জন ও কীর্তন সমাপন।

ষোল প্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী মহাপ্রভুর আখড়া, দেওলগ্রাম (দাশপাড়া) বিয়ানীবাজার, সিলেটের শ্রীগুরু চরণাশ্রিত শ্যামলী দাসী ভা-ারি ও স্বরূপ দাশ মোহন্ত বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close