শাবির সিন্ডিকেট নির্বাচন আজ:


সুরমা টাইমস ডেস্ক ঃঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আজ (বৃহস্পতিবার) সিন্ডিকেট নির্বাচন। সিনেট না থাকায় সিন্ডিকেটই বিশ্ববিদ্যালেয়র সর্ব্বোচ্চ ক্ষমতার অধিকারী।
দীর্ঘ ৫ বছর পর অনুষ্ঠিত এ নির্বাচনে সরকারপন্থী দুটি প্যানেল এবং বিএনপি-জামাতপন্থী দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে সরকারপন্থী ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ শিক্ষকবৃন্দ’র প্যানেলে সিন্ডিকেট পদে শাবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সৈয়দ শামসুল আলম, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের প্রফেসর ড. মোহাম্মাদ মোস্তাবুর রহমান এবং একাডেমিক কাউন্সিলর পদে এ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ আনোয়ার হোসেন, ড. আসিফ ইকবাল, এ্যাসোসিয়েট প্রফেসর সুব্রত দাশ, মো. সাইফুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ্য’ সরকারপন্থী আরেক অংশে সিভিল এ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. জহির বিন আলম, সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. এএইচএম বেলায়েত হোসেন এবং একাডেমিক কাউন্সিলর পদে এ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. সেকান্দার আলী, এ্যাসোসিয়েট প্রফেসর মোহাম্মাদ জাবেদ কায়সার ইবনে রহমান ও মোহাম্মাদ সাইফুল আলম আমিন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া বিএনপি-জামাতপন্থী শিক্ষকদের ‘মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয়মূল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষক ফোরাম’ প্যানেলে সিন্ডিকেট পদে ইন্ডাষ্ট্রিয়াল এ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ ইকবাল, পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মোহাম্মাদ তাজউদ্দিন এবং একাডেমিক কাউন্সিল পদে এ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. পাবেল শাহরিয়ার, ড. ওয়াহিদ উজ্জামান, এ্যাসোসিয়েট প্রফেসর সোবহানা তানজিমা আতিক ও মো. মতিউর রহমান প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রশাসনিক ভবনের সভাকক্ষে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে বিশ্ববিদ্যালয় রেজিষ্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন জানান।

Sharing is caring!

Loading...
Open

Close