আগামী ২২শে ডিসেম্বর শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচের পুনর্মিলনী

নিজস্ব প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সপ্তম ব্যাচের (১৯৯৬-৯৭ সেশন) দু’দিন ব্যাপী পুনর্মিলনী আগামী ২২শে ডিসেম্বর শুরু হবে।

আজ শুক্রবার (১৫ই ডিসেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনী অনুষ্ঠানের সহ-সমন্বয়ক সুদীপ্ত চৌধুরী।

লিখিত বক্তব্যে তিনি জানান- পুনর্মিলনীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান, প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ।

রি-ইউনিয়ন উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ইসলাম শামীমকে আহ্বায়ক এবং পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুককে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে ওমর ফারুক জানান- আগামী ২২শে ডিসেম্বর সকালে রেজিস্ট্রেশন ও আনুষ্ঠানিক উদ্বোধন, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, স্মৃতিচারণ, মেধাবী সম্মাননা, র‌্যাফেল ড্র এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়া ২৩শে ডিসেম্বর গল্প, আড্ডা ও সামাজিক সময় নামে একটি ইভেন্ট থাকছে।

কমিটির কোষাধ্যক্ষ জ্যোতিলাল গোস্বামী জানান- সপ্তম ব্যাচের সর্বমোট ২৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন। তবে পরিবার-পরিজনসহ উৎসবে ৭২২ জন অংশগ্রহণ করবেন।

এছাড়া উৎসবে সপ্তম ব্যাচের ম্যাগাজিনের মোড়ক উন্মোচক করা হবে বলেও সংবাদ সম্মেলনে জানান হয়।

Sharing is caring!

Loading...
Open