সিসিক’র ৭নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণের সময়সূচি

নগরীর সুবিদবাজারস্থ প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই)-তে আগামী ৬ই ডিসেম্বর থেকে ১৩ই ডিসেম্বর পর্যন্ত সিলেট সিলেট সিটি কর্পোরেশন ৭নং ওয়ার্ডের এলাকাসমূহের স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এরই ধারাবাহিকতায় ৬ ডিসেম্বর পশ্চিম পীর মহাল্লা (০০৪৫) পুরুষ ও সুবিদবাজার (পূর্ব) (০০৪৮) পুরুষ ও মহিলা।

৭ই ডিসেম্বর পশ্চিম পীর মহাল্লা (০০৪৫) মহিলা ও বানিয়া মহল­া (০০৪৯) পুরুষ ও মহিলা। ৯ই ডিসেম্বর জালালাবাদ আ/এ (০০৪৬) পুরুষ ও মহিলা। ১০ই ডিসেম্বর ফাজিলচিশত (০০৪৭) পুরুষ ও মহিলা এবং সুবিদ বাজার ছয়েব খান রোড (০০৫৪) পুরুষ ও মহিলা।

১১ই ডিসেম্বর হাতারহাওড় (০০৫০) পুরুষ ও মহিলা এবং মুগলীটুলা (০০৫২) পুরুষ।

১২ই ডিসেম্বর মুগলীটুলা (০০৫২) পুরুষ ও মহিলা। ১৩ই ডিসেম্বর সুবিদবাজার নয়া বসতি পুরুষ ও মহিলা এবং উমর কাঠগড় (০০৫১) পুরুষ ও মহিলা।

উলে­খ্য, যারা নতুন ভোটার ২০১৫ এর মধ্যে তাদেরকে অবশ্যই মেইন স্লিপ নিয়ে আসতে হবে। স্লিপ হারিয়ে গেলে ভোটার নাম্বার দিয়ে থানায় জিডি করতে হবে, এতে ব্যাংকে কোন টাকা দিতে হবে না। যাদের ভোটার আইডি কার্ড আছে তাদের মেইন কার্ড নিয়ে আসতে হবে। যদি উপজেলা নির্বাচন অফিসে হারানোর আবেদন করে থাকেন তাহলে অফিস কর্তৃক প্রদত্ত মেইন স্লিপ নিয়ে আসতে হবে।

আবার কেউ যদি সংশোধনের জন্য উপজেলা নির্বাচন অফিসে কার্ড সহ আবেদন করেন, তাহলে তাকে অবশ্যই অফিস প্রদত্ত মেইন স্লিপ নিয়ে আসতে হবে। স্মার্ট কার্ড জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে প্রত্যেক ভোটারকে নিজে উপস্থিত থাকতে হবে। অন্যথায় কার্ড পাওয়া যাবে না। যাদের স্মার্ট কার্ড ও জাতীয় পরিচয়পত্র আসেনি তারা ১০ আঙ্গুলের ছাপ ও আইরিশ দিয়ে রেজিষ্ট্রার্ডের নাম ভোটার আইডি নাম্বার, মোবাইল নাম্বার এবং এলাকার নাম লিখে যাবেন।

পরবর্তীতে আগামী ফেব্রয়ারীর শেষের দিকে উপজেলা নির্বাচন অফিস খাদিমপাড়া উপজেলা, সিলেট সদর, সিলেটে যোগাযোগ করবে। এ ব্যাপারে কোন তথ্যের প্রয়োজন হলে ৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আফতাব হোসেন খাঁনের কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।-বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close