মেয়র আনিসুল হকের মৃত্যুর গুজব নিয়ে যা বললেন ডা. আব্দুন নূর তুষার…..

সুরমা টাইমস ডেস্ক:: আনিসুল হক মারা গেছেন এমন গুজব না ছড়াতে আবারও অনুরোধ করেছেন মেয়রের মালিকানাধীন নাগরিক টিভির প্রধান পরিচালন কর্মকর্তা ডা. আব্দুন নূর তুষার। মেয়রের ছেলে নাভিদুল হকের বরাত দিয়ে তিনি এক ফেসবুক স্ট্যাটাসে আজ মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে লেখেন-

‘এখন পর্যন্ত আমাদেরকে ডিএনসিসি মেয়রের ছেলে নাভিদুল হক জানিয়েছেন যে মেয়র নিবিড় পরিচর্যাতে আছেন। তার বিষয়ে গুজব না ছড়াতে তিনি অনুরোধ করেছেন।

একজন বিশিষ্ট ব্যক্তি সম্পর্কে এ ধরনের সংবাদ দিলে সংবাদের সোর্স বা উৎস উল্লেখ করা উচিত এবং বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করেই সেটা প্রকাশ করা উচিত। একাধিক বিশ্বস্ত জায়গা থেকে জেনে নেয়া উচিত সংবাদের সত্যতা।

যারা এভাবে একজন নিবেদিতপ্রাণ মানুষের অসুস্থতার সময় এভাবে গুজব ছড়ালেন তাদের জন্য দোয়া করি। তারা যেন জীবনের কোনো প্রান্তে এসে বুঝতে পারেন তারা আজকে কী ক্ষতি করেছিলেন, কতটা দুঃখ, কতটা কষ্ট দিয়েছেন তার গুণগ্রাহীদের ও পরিবারের সদস্যদের। আল্লাহ আপনাদের মঙ্গল করুন।’

গত ২৯শে জুলাই নাতির জন্ম উপলক্ষে সপরিবারে লন্ডনে গিয়েছিলেন আনিসুল হক। গত ৪ঠা আগস্ট অসুস্থ বোধ করায় লন্ডনের একটি হাসপাতালে গেলে সেখানে পরীক্ষা চলার মধ্যেই জ্ঞান হারান তিনি। পরে তার মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা। এরপর ওই হাসপাতালে তাকে ভর্তি করে রাখা হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে।
তবে অবস্থার উন্নতি হওয়ায় গত ৩১শে অক্টোবর আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়। তারও এক মাস পর অসুস্থ হয়ে পড়লে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।

Sharing is caring!

Loading...
Open

Close