র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:: সিলেট মৌলভীবাজার থেকে নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব)। বুধবার (১৫ই নভেম্বর) জেলার শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী সিন্দুরখান বাজার বস্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক মাদকসহ তাদের গ্রেফতার করা হয়।শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে-শ্রীমঙ্গল সিন্দুরখান বাজার বস্তি এলাকার মো.ফটিক মিয়ার স্ত্রী খেলা বেগম (৩৫) ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মেঘরিকান্দি গ্রামের মৃত ধিরেন্দ্র চন্দ্র রায়ের ছেলে দিগেন্দ্র চন্দ্র রায় (৬০)।

শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার পীযূষ চন্দ্র দাস এ অভিযান পরিচালনা করেন।

এসময় তাদের বসতঘর থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ পিস ফেন্সিডিল, ৯২ বোতল বিয়ার এবং ৬৮টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি হুইস্কি উদ্ধার করে। যার আনুমানিক মূল্য চার লাখ টাকা।

শ্রীমঙ্গল র‌্যাব- ৯ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার বলেন,‘আটক মাদক ব্যবসায়ী খেলা বেগম ও তার স্বামী মো.ফটিক মিয়া মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তারা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের মাদকসহ আটক করতে সক্ষম হয়েছি। এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে শ্রীমঙ্গল থানায় মামলার প্রস্তুতি চলছে।’

Sharing is caring!

Loading...
Open

Close