সুনামগঞ্জে আসামী পুত্রকে নিজ হাতে পুলিশে সোপর্দ করলেন মা

নিজস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এসে অস্ত্র মামলার আসামী পুত্রকে পুলিশে সোপর্দ করলেন মা স্বপ্না বেগম। তিনি সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের পৈন্দা গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী।

সোপর্দকৃত ছেলে সালমান (২৬) সুনামগঞ্জ সদর মডেল থানার অস্ত্র মামলার আসামী।

পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়,এলাকার কতিপয় খারাপ যুবকরা তাদের প্রতিপক্ষকে ফাঁসানোর লক্ষ্যে সালমানকে সোর্স হিসেবে ব্যবহার করে পিস্তল সরবরাহ করায়।

ঘটনাটি জানতে পেরে মা স্বপ্না বেগম আসল রহস্য উদঘাটনের লক্ষ্যে তার নিজের ছেলেকে সোমবার সকাল ৯টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যান এবং সহকারী পুলিশ সুপার (সদর) তাপস কুমার ঘোষের কাছে সোপর্দ করেন।

পরে সালমানকে সদর মডেল থানা পুলিশ অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরন করে। সদর মডেল থানা ওসি (নিরস্ত্র) আতিকুর রহমান মামলাটি তদন্ত করবেন বলে জানিয়েছেন ওসি শহীদুল্লাহ।

মা স্বপ্না বেগম বলেন,আমার এক মাত্র ছেলে সালমান। ছেলেকে মানুষ করতে চেয়েছি কিন্তু মানুষ করতে পারি নি। খারাপ মানুষের পাল্লায় পড়েছে। আমি চাই সে দোষ করে থাকলে তার শাস্তি হউক। সে যেন আর এমন কাজ না করে।

সুনামগঞ্জ সহকারী পুলিশ সুপার (সদর) তাপস কুমার ঘোষ বলেন, সালমানের বিরোদ্ধে অস্ত্র মামলার বিষয়ে পুলিশ অবগত হয়ে তাকে গ্রেফতারের জন্য অনেক চেষ্টা করে। বিষয়টি তার মা অনুধাবন করতে পেরে ছেলেকে বুজিয়ে আজ আত্নসমর্পন করতে রাজি করায়। আমরা সালমানের মায়ের এই উদ্যোগকে স্বাগতম জানাই।

Sharing is caring!

Loading...
Open

Close