নগরীতে বিপিএল’র টিকেট না পাওয়ায় বিশৃঙ্খলা,আহত ০৩

নিজস্ব প্রতিবেদক:: আর মাত্র দুদিন পরই অনুষ্টিত হতে যাচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক বড় ক্রিকেট লীগ বিপিএল। আর এ নিয়ে সিলেটের মানুষের উন্মাদনার শেষ নেই। এমনকি টিকেট সংগ্রহেও লাইনে দাঁড়াচ্ছেন ঘ্ন্টার পর ঘন্টা। এদিকে, সিলেটে বিপিএলের টিকেট বিক্রির তৃতীয় দিনেও সিলেট জেলা স্টেডিয়ামে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে অপেক্ষমান টিকিট প্রত্যাশীরা।

এসময় তারা কাউন্টার লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ চালায়। দর্শকরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে এক নারীসহ আহত হয়েছেন ৩ জন।

আজ বৃহস্পতিবার (২রা নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে এ ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টিকেট কিনতে আসা একাধিক দর্শক জানান, টিকিট দেয়ার কথা ছিলো সকাল ১০টা থেকে। তবে সাড়ে ১০টা বাজলেও টিকিট বিক্রি শুরু না করায় স্টেডিয়ামের বাইরে থেকে বিক্ষুব্ধ জনতা ইটপাটকেল নিক্ষেপ করা শুরু করলে কয়েক জন আহত হয়।

টিকেট বিক্রেতাদের একজন জানান, ৩১ তারিখে টিকেট বিক্রির জন্য ঢাকা থেকে ৬ জন আসলেও আজ এই সংখ্যা বাড়িয়ে ১০ জন করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি গৌছুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাইরে থেকে দুর্বৃত্তদের ছোড়া ইট পাটকেলের আঘাতে ভেতরে থাকা টিকেট প্রত্যাশী নারীসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close