সিলেটে বিপিএল’র টিকেট যেন সোনার হরিণ!

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ প্রিমিয়ার লীগ ক্রিকেট (বিপিএল) নিয়ে এতটাই মাতোয়ারা সিলেটের লাখো মানুষ। ঘরের মাঠে এই প্রথম ক্রিকেটের এত বড় আসর তাই এই উন্মাদনা। তবে চাইলেই কি আর টিকিট পাওয়া যায়। বিপিএলের টিকেট যেন সোনার হরিণ।
সিলেট জেলা স্টেডিয়ামে মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সিলেট পর্বের টিকেট বিক্রি। টিকেট পেতে রিকাবীবাজার স্টেডিয়ামের ফটকে গতকাল সোমবার মধ্যরাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। রাতের ঠান্ডা আর দিনের তীব্র রোদ ও যেন তাদের আটকে রাখতে পারছে না।
টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন কয়েক হাজার টিকেটপ্রত্যাশী। এদের মধ্যে কেউ কেউ গতকাল সোমবার রাত থেকে আবার কেউ কেউ আজ মঙ্গলবার ভোর থেকে এসে লাইনে দাড়িয়েছেন।
দীর্ঘ লাইন দিয়েও কাংখিত টিকেট নামক সোনার হরিণের দেখা মিলছে না। আবার কেউবা টিকেট পেয়ে হৈ হুলোড় আর উল্লাসে মেতে উঠছেন।
এদিকে টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘন্টার মাথায় টিকেট শেষ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন লাইনে দাঁড়িয়ে থাকা টিকেট প্রত্যাশীরা। বিক্রেতারা বলছেন এখন শুধুমাত্র ২০০০টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকেট বাকি আছে। আর কেউ কেউ পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট চাইলেও কাউন্টার থেকে দেওয়া হচ্ছে না বলে জানা যায়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মোট আসন সংখ্যা ১৮ হাজার । কিন্তু খেলা দেখতে আগ্রহী মানুষের সংখ্যা এর কয়েকগুণ। আগামী ৪ঠা নভেম্বর থেকে প্রথমবারের মতো সিলেটে বসতে যাচ্ছে ঘরোয়া টি-টোয়েন্টি আসর বিপিএল।

Sharing is caring!

Loading...
Open

Close