সিলেট সিটি নির্বাচনে মহানগরের সবচেয়ে জনপ্রিয় নেতাই পাবেন দলের মনোনয়ন-ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মহানগরের সবচেয়ে জনপ্রিয় নেতাই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনেও আমরা একইভাবে প্রার্থী মনোনয়ন দেব। জনগণের কাছে যিনি অধিকতর গ্রহণযোগ্য তিনিই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন। কোনো দুর্নীতিবাজ জনবিচ্ছিন্ন কাউকে মনোনয়ন দেয়া হবে না।

শনিবার(২১শে অক্টোবর) দুপুরে সিলেটের রেজিস্ট্রারি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সিসিক নির্বাচন নিয়ে কথা প্রসঙ্গে এ কথা বলেন তিনি।

মেয়র পদে মনোনয়নের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, আমরা মেয়র পদে মনোনয়ন দেব। মহানগরের মধ্যে যিনি সবচেয়ে জনপ্রিয় ও গ্রহণযোগ্য তাকেই আমরা প্রার্থী হিসেবে মনোনয়ন দেব। আর আমরা নিজেদের প্রার্থী ছাড়াও প্রতিপক্ষের প্রার্থীর ব্যাপারে খবর নিচ্ছি। মনোনয়ন নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া-ঝাটি করা যাবে না। মনে রাখতে হবে আমাদের প্রতীক হচ্ছে নৌকা। আমাদের সকলকে নৌকার জন্য কাজ করতে হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

Sharing is caring!

Loading...
Open