অং সান সুচি বিশ্ব সন্ত্রাসী-জুনাইদ বাবুনগরী

সুরমা টাইমস ডেস্ক:: হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, মিয়ানমারের রাখাইন রাজ্যের রোহিঙ্গা মুসলমানগণ আমাদের ঈমানী ভাই। তাদের বিপদের দিনে পাশে দাঁড়ানো আমাদের ঈমানী ও নৈতিক দায়িত্ব।

এদেশ আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলমানদের সাহায্যে নামে কাদিয়ানীরা বিভিন্ন রূপে সহজ-সরল রোহিঙ্গাদের ঈমান নষ্টের পায়তারা চালাচ্ছে।

এ বিষয়ে আমাদেরকে সজাগ থাকতে হবে। অং সান সুচিকে বিশ্ব সন্ত্রাসী আখ্যায়িত করে আল্লামা বাবুনগরী বলেন, তিনি একজন মিথ্যাবাদী ও সন্ত্রাসী রাষ্ট্র নায়ক। তাকে গণহত্যার দায়ে আন্তর্জাতিক আদালতে বিচার করতে হবে। অন্যথায় রাসুল সা. এর ইজ্জতের জন্য যে ভাবে হেফাজত কর্মীরা শাপলা চত্বরে রক্ত দিয়েছে, প্রয়োজনে অসহায় নির্যাতিত রোহিঙ্গা ভাই-বোনদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় রক্ত দিতে প্রস্তুত।

তিনি প্রধানমন্ত্রীকে মানবিক দিক বিবেচনা করে রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় ধন্যবাদ জানান এবং কুটনৈতিক চাপ প্রয়োগ করে রোহিঙ্গাদের সম্মানের সাথে ফেরত পাঠানো ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।
তিনি গতকাল (১২ই অক্টোবার)বৃহস্পতিবার রাতে নগরীর রেজিস্ট্রার মাঠে সিরাতুন্নবী (সা:) কমিটি সিলেট আয়োজিত সিরাতুন্নবী স. মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মহাসম্মেলনের বিভিন্ন অধিবেশনে সভাপতিত্ব করেন সিরাতুন্নবী (সা:) কমিটি সিলেটের সভাপতি শায়খুল হাদীস মুফতি মুজিবুর রহমান, সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমান ও জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান।

সিরাতুন্নবী (সা:) কমিটি সিলেটের সভাপতি শায়খুল হাদীস মুফতি মুজিবুর রহমানের উদ্বোধনী বয়ানের মাধ্যমে সূচিত সিরাত মাহফিলে বিশেষ অতিথির বয়ান পেশ করেন আল্লামা নুরুল ইসলাম খান সুনামগঞ্জী, মাওলানা শায়খ আব্দুস শহীদ গলমুকাপনী, মাওলানা ফরিদ উদ্দিন ফেনী, মাওলানা মুজিবুর রহমান চাদপুরী, সাবেক এমপি এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী, এডভোকেট মাওলানা রশীদ আহমদ, হাফিজ মাওলানা তাফহিমুল হক, মহানগর ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী সিরাজুল ইসলাম।

সিরাতুন্নবী (সা:) কমিটি সিলেটের যুগ্ম সম্পাদক মাওলানা ক্বারী মাওলানা মুখতার আহমদ ও একরামুল আজিজ একরাম-এর যৌথ পরিচালনায় শুরুতে পবিত্র মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সুহাইল আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব, সহ সভাপতি মাওলানা নুর আহমদ কাসেমী, সিরাত কমিটির সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিক আহমদ মহল্লী, মাওলানা আব্দুর রহমান, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, কারী মাওলানা হেলাল আহমদ। রাত সাড়ে ১১ টায় প্রধান অতিথি আল্লামা জুনাইদ বাবুনগরীর মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।

Sharing is caring!

Loading...
Open

Close