৬০০ পরিবারের মাধ্যে ভিজিএফএর চাল ও নগদ অর্থ বিতরণ

সুরমা টাইমস ডেস্ক ::সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নে দরিদ্র ৬০০টি পরিবারের মানুষের মধ্যে ভিজিএফএর চাল ও নগদ ১০০০ টাকা হারে বিতরণ করা হয়।
২১ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভিজিএফ.এর চাল ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরোধ চন্দ্র দাস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসার আহমদ, সচিব আব্দুল খালিক, ইউপি সদস্য মলন আহমদ, আব্দুর রহমান রিপন, দেলওয়ার হোসেন, আনোয়ার হোসেন আনু, কবির আহমদ, বদরুল ইসলাম আজাদ, জাকেল আহমদ, আব্দুল মুছব্বির, নিজাম উদ্দিন, ফাতেমা আক্তার পারুল, সাজেদা বেগম, জবা বেগম, আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান ও সুহেল আহমদ।
প্রধান অতিথি আলহাজ্ব আশফাক আহমদ তার বক্তেব্যে বলেন দরিদ্র মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনিই গরীবের প্রকৃত বন্ধু।
তারই পিতা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন এদেশের মানুষের একমাত্র ভরসার স্থল। তারই সুযোগ্য কন্যা মানুষের সুখ, দুঃখের সাথী জনন্ত্রেী শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ। তাকে এ দেশের মানুষের বার বার প্রয়োজন। তিনি যেভাবে সাহায্য সহযোগিতা করছেন তার প্রতিও আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

Sharing is caring!

Loading...
Open