র্যাবের অভিযানে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী এনাম ভ্যানে তোলার আগেই পালিয়েছে


সুরমা টাইমস ডেস্ক :: সিলেট আদালতের হাজত থেকে মাদক মামলার আসামী এনাম আহমদ (৩৮) পালিয়ে গেছে। হাজতের দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের গাফিলতির কারণেই এ ঘটনাটি ঘটেছে।
বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুর এ ঘটনা ঘটে। জানা যায়, কারাগারে নেওয়ার জন্য প্রিজন ভ্যান আদালত প্রাঙ্গনে এলে একে একে আসামীদের ভ্যানে তোলা হয়। এসময় হাজত থেকে বের করে অন্যান্য আসামীদের সঙ্গে দাঁড় করিয়ে রাখা হয় মাদক ব্যবসায়ী এনামকে।
পুলিশ সদস্যরা যখন অন্য আসামিদের ভ্যানে তোলায় ব্যস্ত, সেই ফাঁকে পালিয়ে যায় এনাম। পুলিশ সূত্রে জানা যায়, সিলেট র্যাব-৯ এর একটি দল গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মহানগর পুলিশের শাহপরান থানার উপশহর, ব্লক-ডি ব্লকের ৩৫ নং রোডের ৪নং বাসার তৃতীয় তলার একটি কক্ষ থেকে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী এনাম আহমদকে গ্রেফতার করে।
উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৮০ হাজার টাকা। সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, এনামকে ইয়াবাসহ গ্রেফতারের পর র্যাব থানায় মাদক আইনে মামলা দায়ের করে।
বুধবার তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। কোর্ট আওতাধীন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, মাদক মামলার এক আসামি কোর্ট হাজত থেকে পালিয়েছে বলে আমরা জানতে পেরেছি।
তাকে গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। ঘটনার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সঙ্গে সঙ্গে অবহিত করেছে কোর্ট পুলিশ। বিষয়টি নিশ্চিত করে সিলেট কোর্ট হাজতের ইনচার্জ এসআই শফিকুর রহমান জানান, র্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী এনাম আহমদ প্রিজন ভ্যানে তোলার আগেই অগোচরে পালিয়েছে। অন্য আসামিদের যখন পুলিশ প্রিজন ভ্যানে তুলছিলো তখন সে পালিয়ে যায়।

Sharing is caring!

Loading...
Open

Close