এমসি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী আহত,প্রতিবাদে সড়ক অবরোধ।

সুরমা টাইমস ডেস্ক : সিলেট এমসি কলেজ হোস্টেলের সামনে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী আহত হওয়ার প্রতিবাদে বালুচর করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৩ জুন) বেলা ১১টা থেকে বালুচর-আম্বরখানা সড়কে অবস্থান নিয়ে সড়কটি অবরোধ করে রাখেন শিক্ষার্থীরা।

আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যে এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান ৪র্থ বর্ষের শিক্ষার্থী জমির হোসেন জানান, সোমবার রাতে একটি দ্রুতগতির প্রাইভেট কার একই কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী শিবলিকে চাপা দিয়ে পালিয়ে যায়। শিবলি বর্তমানে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শিবলি বালুচর এমসি কলেজের আবাসিক হোস্টেলে থাকেন।

এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা জানান, এই সড়কে স্পিড ব্রেকার না থাকায় প্রায়ই এ ধরণের দুর্ঘটনা ঘটে থাকে। শিক্ষার্থীসহ স্থানীয়দের বহুদিনের দাবি স্পিড ব্রেকার নির্মাণ ও অবৈধ গাড়ির স্ট্যান্ড সড়িয়ে নেওয়া। কিন্তু প্রশাসন অজ্ঞাত কারণে কোন পদক্ষেপ গ্রহণ করছে না।

শিক্ষার্থী আহত ও প্রতিবাদে সড়ক অবরোধের বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন। তিনি জানান, শিক্ষার্থীদের সাথে কথা হচ্ছে। কিছু সময়ের মধ্যে অবরোধ তুলে নেওয়া হবে বলেও জানিয়েছেন শিক্ষর্থীরা।

এদিকে, সড়ক অবরোধের খবর পেয়ে শিক্ষার্থীদের আশ্বস্ত করতে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন এমসি কলেজের অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ ও সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ।

Sharing is caring!

Loading...
Open

Close