রামকৃষ্ণ আশ্রমের উদ্যোগে সুনামগঞ্জে মেধাবী ছাএ ছাএীদের আর্থিক সহায়তা প্রদান ।

সুনামগঞ্জ প্রতিনিধি ::
অকাল বণ্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জেশ্রম পরিচালনা কমিটি ও বিবেকানন্দ শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের যৌথ উদ্যোগে এবং বিবেকানন্দ স্টাডি পিলনট্রনিক্র সেন্টার ইউকের অর্থায়নে শহরের ষোলঘরস্থ রামকৃষ্ণ আশ্রমের অষ্টম শ্রেণি থেকে ইন্টারমিডিয়েট পাস শতাধিক মেধাবী বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীর মাঝে দুই হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
গতকাল শুক্রবার রামকৃষ্ণ আশ্রমের সামনে এ আর্থিক সহায়তা প্রদান উপলক্ষ্যে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটি সুনামগঞ্জের সভাপতি ও সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দের সভাপতিত্বে এবং বিবেকানন্দ শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি বিমান কান্তি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল,ঢাকা রামকৃষ্ণ মঠের সানন্দ মহারাজ, রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক যোগেশ্বর দাস, নারীনেত্রী শিলা রায়, সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগ নেতা শংকর দাস, বিবেকানন্দ শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সাধারন সম্পাদক কার্তিক চন্দ্র রায়, অ্যাডভোকেট পরিতোশ চন্দ্র রায়, সুভাষ চন্দ্র রায়, মহেশ্বর পাল, চন্দন কুমার রায়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মঞ্জু তালুকদার, রজত ভূষণ রায়, চন্দন প্রসাদ রায়,বিপ্রেশ রায় বাপ্পি, লিটন চন্দ্র রায়, অলক দত্ত, অ্যাডভোকেট দেবাংশু শেখর দাস,কার্তিক তালুকদার, যতীন্দ্র মোহন তালুকদার।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দিক থেকে বাংলাদেশের মধ্যে অনন্য জেলার তুলনায় সুনামগঞ্জে সকল ধর্মের মানুষের মাঝে সম্প্রীতির মিলবন্ধন সুদৃঢ। তিনি ঘোলঘরস্থ রামকৃষ্ণ আশ্রমের উন্নয়নে জেলা পরিষদ থেকে ৫ লাখ টাকা অনুদান প্রদানেরও ঘোষণা দেন। পরে অতিথিরা শিক্ষার্থীদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।

Sharing is caring!

Loading...
Open