মৌলভীবাজারে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ফারুক আহমদের সম্বর্ধনা অনুষ্টিত


মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার প্রতিনিধিঃ
মৌলভীবাজারের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ফারুক আহমদের বদলী জনিত সংবর্ধনা অনুষ্টিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে গুণীজন ও মেধাবী শিক্ষার্থী পরিষদ এ সংবর্ধনা সভার আয়োজন করে। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কবি এড: মোঃ আব্দুল আলীম। জুনিয়র আইনজীবী মোঃ শেকুল এর সঞ্চালনায় সংবর্ধনা সভায় সভাপতিত্ত করেন এডভোকেট মোঃ আব্দুল মতিন চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী, সংবর্ধিত অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রে ফারুক আহমদ,জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড: মুজিবুর রহমান মুজিব, ব্যাংক অফিসার এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট কলামিষ্ট এড: মোঃ আবু তাহের । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র আইনজীবী এড: রঞ্জিত কুমার ঘোষ, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এড: মিজানুর রহমান মিজান, পূবালী ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার ব্যাবস্থাপক মোঃ মনিরুল ইসলাম, আয়োজক সংগঠনের সাধারন সম্পাদক ও সমাজসেবক সৈয়দ তোফাজ্জল হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকের আহমদ অপু, গুণীজন ও মেধাবী শিক্ষার্থী পরিষদ এর যুগ্ন সাধারন সম্পাদক, হাফেজ আব্দুল মুকিত, সমাজ সেবক শওকতুল ইসলাম খান প্রমুখ।

সভায় বক্তারা বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ফারুক আহমদের প্রশংসা করে বলেন, তিনি অত্যান্ত পেশাদারিত্ত,সততা ও আন্তরিকতা নিয়ে কাজ করে গেছেন, নিয়মিত কোর্টে বসা ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করেন তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close