যুক্তরাজ্য কমিউনিটি নেতাদের ইব্রাহিম স্মৃতি সংসদের সংবর্ধনা

যুক্তরাজ্য কমিউনিটি নেতা সেলিম আহমদ, রাজু মিয়া, শাহবাজ আলীর স্বদেশ আগমন উপলক্ষে মোঃ ইব্রাহিম স্মৃতি সংসদের উদ্যোগে শনিবার এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ইব্রাহিম স্মৃতি সংসদের সভাপতি ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান কাবুলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিৎ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা তাতী লীগের যুগ্ম সম্পাদক কালাম আহমদ প্রমুখ।
প্রবাসী আওয়ামীলীগ নেতারা বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন। আমাদের দায়িত্ব প্রবাসীদেরকে সঠিকভাবে মূল্যায়ন করতে হবে। কারণ বঙ্গবন্ধুর প্রতিশ্র“তি পালন করতে প্রতিটি নেতাকর্মী আজ তৃণমূল থেকে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আওয়ামী অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে একযোগে কাজ করে যেতে হবে। ইব্রাহিম স্মৃতি সংসদ যেভাবে প্রবাসীদেরকে মূল্যায়ন করে ঠিক সেভাবেই প্রত্যেকটি নেতাকর্মীকে মূল্যায়ন স্বরূপ কাজ করতে হবে।

Sharing is caring!

Loading...
Open

Close